শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দুই গ্রামবাসীর ভয়াবহ সংঘর্ষে আহত অর্ধশতাধিক,আশংকাজনক ৬ জনকে সিলেট প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২ আগস্ট, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নে করগাঁও ও সাকোয়া গ্রামবাসীর মধ্যে ছোট বাচ্চাদের মাছ ধরার ঘটনাকে কেন্দ্র করে রবিবার (১ আগষ্ট) বিকেলে দুই ঘন্টাব্যাপী ভয়াবহ সংঘর্ষে উভয় পক্ষের শিশুসহ অর্ধ শতাধিক লোক আহত হয়েছে। এ সময় হামলায় প্রায় ৮/১০টি বাড়ি ঘর ভাংচুর করা হয়। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। এর মধ্যে গুরুত্বর আহত ৬ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনার চেষ্টা করে ব্যর্থ হন। পরে আরো অতিরিক্ত পুলিশ নিয়ে ২ ঘন্টার চেষ্টায় পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আবুল খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের সাকোয়া ও করগাঁও গ্রামে মধ্যবর্তী স্থানে আমন ক্ষেতে এই ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সাকোয়া গ্রামের বেনু মিয়ার পুত্র সমির ও করগাঁও গ্রামের নুরুল মিয়ার পুত্র টুটুল জনৈক গউস মিয়ার ফিসারীর পাশে একটি খালে মাছ ধরাকে কেন্দ্র করে দুই বাচ্চার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় করগাঁও গ্রামের জনৈক মুরুব্বী দুই বাচ্চার ঝগড়া মীমাংসা করতে গিয়ে সাকোয়া গ্রামের শিশুকে তাপ্পর মারেন।

এ খবর সাকোয়া গ্রামের লোকজনের কাছে পৌঁছলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে সাকোয়া গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে করগাঁও গ্রামবাসীর উপর হামলা করে। হামলার খবর করগাঁও গ্রামবাসী মজসিদের মাইকে ঘোষণা দিয়ে করগাঁও গ্রামবাসীর সাথে গুমগুমিয়ার গ্রামের লোকজনসহ একসাথে ঝড়ো হয়ে পাল্টা হামলা চালায়। শুরু হয় ভয়াবহ সংঘর্ষ। প্রায় দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে শিশু বাচ্চাসহ দুই গ্রামের প্রায় অর্ধশধাতিক লোক আহত হয়েছেন।

সংঘর্ষে আহত নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসারা হলেন, ঝর্ণা আক্তার (২৫), নিলু (২৮), তামিল (১৬), তাউসিন আহমদ(৩৪), সাদিকুর রহমান (৪০), রিন্টু মিয়া (৩০), খোকন মিয়া (৩২), সজলু মিয়া (২৮), জিয়াউল হক (২৮), আব্দুল তাহিদ (২০), ইসলাম উদ্দিন (১৭), জামিল আহমদ (২৯), এলাল মিয়া (৫০), জিয়াউর রহমান (৪০), আব্দুর রজোক (৭০), ময়নুল হক (২০), আব্দুল মুহিদ (৩২), হাবিবুর রহমান (২৪), আছমত আলী (২৫) ও মাসুক মিয়া (৪২)।

এর মধ্যে গুরুতর আহত আছমত আলী, হাবিবুর রহমান, মাসুক মিয়া, তাউসিন আহমদ, খোকন মিয়া, জিয়াউর রহমানকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। উভয় গ্রামবাসীর সাথে সমঝোতার চেষ্টা করছে পুলিশ বর্তমান আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!