বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বড় ভাইদের হামলায় আনসার সদস্য ছোট ভাই নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদরে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইদের হামলায় ছোট ভাই আনসার সদস্য সঞ্জব আলী নিহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের দালানহাটি গ্রামের তৈয়ব আলী ও আঞ্জব আলীর সঙ্গে ছোট ভাই আনসার সদস্য সঞ্জব আলীর পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ রয়েছে। এ নিয়ে মঙ্গলবার রাতে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সঞ্জব আলীসহ চারজন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের মধ্যে আবারও সংঘর্ষ হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহের সুরুতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। তিনি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!