শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রাণীগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রিপন-এর সমর্থনে আলোচনা সভা ও অফিস উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

শেখ হারুন,চুনারুঘাট থেকে : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৯ নং রাণীগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দলীয় নৌকা প্রতীক প্রত্যাশী মোস্তাফিজুর রহমান রিপন-এর সমর্থনে আলোচনা সভা এবং নির্বাচনী কার্যক্রম পরিচালানার জন্য রাণীগাঁও বাজারে অফিস উদ্বোধন করা হয়েছে।

রাণীগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে শুক্রবার(২৪ সেপ্টেম্বর) বাদ মাগরীব নির্বাচনী কার্যালয়ে দোয়া,মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাণীগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীণ নেতা মোঃ আঃ নূর,প্রধান অতিথী হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী,সেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার,রাণীগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মালেক,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সারোয়ার আলম আজাদ,উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুহিদ আহম্মদ চৌধুরী,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান,মাস্টার আতাহার আলী সরকার এবং আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!