বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে বিজয় দিবসের দিন অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ ডিসেম্বর, ২০১৪

১৪৭৫৮বাহুবল থেকে  : হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে এক অন্যরকম বিজয় দিবস উদযাপন করেছে “আমরা আমরাই বদলাতে চাই এ সমাজ” ফেইসবুক গ্রুপ । এই ফেইসবুক গ্রুপের সৌজন্যে উপজেলার মিরপুর এলাকার তগলী, হরিপাশা, পূর্ব রুপসংকর, বানিয়াগাঁও, ভ’গলী, পশ্চিম জয়পুর, রাউদ গাঁও, পূর্ব জয়পুর ও দৌলতপুর গ্রামে বিজয় দিবসের দিন অসহায় মানুষদেও শীতবস্ত্র বিতরন করে।

এ গ্রুপের প্রধান এডমিন পূর্ব জয়পুর গ্রামের বীর মুক্তি যোদ্ধা মরহুম জমসের আলী চৌধুরীর পুত্র এস,এম কাওসার আলী চৌধুরী। প্রথমে ফেইসবুকে এ গ্রুপটি খুলে এবং তার ফ্রেন্ড লিষ্টের সকল বন্ধুদের এড দেয়। এর কিছুদিন পর একজন ফ্রেন্ডের পোষ্টের মাধ্যমে সে সিদ্বান্ত নেয় যে ফেইসবুকে সীমাবদ্ধ না থেকে সমাজের মানুষের কাছে তাদের তরুন প্রজন্মের কাজ পৌঁছে দিতে ।

পরে সে একটি বিকাশ নাম্বার দিয়ে পোষ্ট দেয় দেয় এবং সকল বন্ধুদের সাথে বিষয়টি আলোচনা করে। সবাই সম্মতি প্রকাশ করে এবং বিকাশে টাকা প্রেরণ করে। পরে তাদের বিভিন্ন দিক থেকে বিবেচনা করে ১৬ই ডিসে¤বরকে নির্ধারন করে। তাদেরকে দেশ বিদেশের অনেক ফ্রেন্ডসহ আত্মীস্বজনরা সাহায্য করে। তাদের এই সাহায্যের টাকায় ৩০টি কম্বল কিনে বিজয় দিবসের দিনে পল্লী গ্রামে বাড়ি বাড়ি ঘুড়ে হত দরিদ্র ৩০টি পরিবারের মাঝে বিতরণ করে।

ইচ্ছা থাকা সত্বেও গ্রুপের সকল সদস্য উপস্থিত হতে পারেনি বিভিন্ন অসুবিধার কারণে। যারা উপস্থিত ছিলেন তাদের মধ্যে স্বপন তালুকদার (তগলী) তার মাধ্যমে ৪ টি, মোঃ জসিম উদ্দিন (হরিপাশা) ৫টি, লুৎফুর রহমান সোহাগ (পূর্ব রূপসংকর) ৩টি, নাজমুল হোসেন (ভ’গলী), ২টি, সাইফুর রহমান( পশ্চিম জয়পুর) ৫ টি, শামছুদ্দিন আসাদ (পূর্ব জয়পুর) ৫ টি, আল আমিন রুহেল  (দৌলতপুর) ২ টি, এমদাদুল হক মামুন (বানিয়াগাঁও) ২ টি ও রাউদ গাঁও গ্রামে ২টি বিতরন করে। এ সময় আরও উপস্থিত ছিল ইউসুফ, নিজাম, মোজাম্মিল, সবুজ, জাকির, হারুন, পল্লব, কৃষ্ণ, মাছুম, ফয়সাল, পেরদৌস, শাকিব, ইমরান, মামুন,প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!