শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ড.রেজা ও ভিপি নুরের উপর হামলার প্রতিবাদে হবিগঞ্জে যুব অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

দি‌লোয়ার হোসাইন: মাওলানা ভাসানীর ৪৫ তম মৃত্যুবার্ষিকীর অনুষ্টানে শ্রদ্ধা জানাতে গিয়ে ড.রেজা কিবরিয়া ও ভিপি নূরের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মিছিল সমাবেশ অনুষ্টিত হয়েছে।

হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের উদ্যোগে এই মিছিল সমাবেশ অনুষ্টিত হয়েছে।

১৯ নভেম্বর বিকাল ৪টায় হবিগঞ্জ পৌর ভবনের সামন থেকে শহরের ২ নম্বর পুল পর্যন্ত মিছিল অনুষ্টিত হয়।

প্রতিবাদ মিছিল শেষে হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক তাওহীদ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব আনসার মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন তাওহীদ হাসান, জহিরুল ইসলাম আব্দাল, শহীদুল ইসলাম, কাওসার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন জাহিদুর রহমান রাসেল, মাকতুব আহমেদ, জহিরুল আহমেদ, তাজুল ইসলাম, সৌরভ আহমেদ, রাসেল আহমেদ, আব্দুল রাজ্জাক, সায়েদ আহমেদ, মোঃ আব্দুল্লাহ, নফুর মিয়া, আব্দুল বাছিদ, সাইদুর রহমান, আকবর হোসেন, রাজা মিয়া, আলমগীর হোসেন, বিজয় মিয়া, কামরুল হাসান, বদরুল ইসলাম শাহনুর, মাহদী হাসান, শেখ মোঃ ফয়সল রেজা, সবুজ আহমেদ জীবন, এএইচ রাতুল, আসাদুল হাসান রাজীব, আশরাফুল ইসলাম, পাভেল আহমেদ রনি, ওহি আহমেদ, নিজাম চৌধুরী, সাজ্জাদ হোসেন, রাকিব আহমেদ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, মাওলানা ভাসানীর মাজারে শ্রদ্ধা জানাতে গিয়ে আমাদের হবিগঞ্জ জেলার কৃতি সন্তান ও গণঅধিকার পরিষদের আহবায়ক ড.রেজা কিবরিয়া ও সদস্য সচিব ভিপি নূরের উপর হামলা একটি দৃষ্টতা। বিনা উস্কানিতে শান্তিপূর্ণ এ ধরনের অনুষ্টানে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে দোষীদেরকে অবিলম্বে দ্রুত গ্রেফতার করে সরকারকে আইনের শাষন প্রতিষ্টা করার আহবান জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!