রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে তিন ইউনিয়নে ৪জনের মনোনয়ন অবৈধ ঘোষনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইউপি নির্বাচনে ৩টি ইউনিয়নের ৪ জন প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।

অবৈধ প্রার্থীদের মধ্যে ২ জন চেয়ারম্যান প্রার্থী ও ২ জন সাধারন ইউপি সদস্য প্রার্থী।

২৯ নভেম্বর সোমবার বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়নের ইউপি নির্বাচনের প্রার্থী বাছাইয়ের ধার্য্যকৃত দিন ছিল।

সংশ্লিষ্ট রিটার্নিং অফিস সূত্রে জানা যায়, বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়া প্রবাস থেকে লোক মারফত মনোনয়ন পত্র জমাদান করেছেন। এক্ষেত্রে তিনি নিয়ম যথাযথ আইনের দিকনির্দেশনা লঙ্গন করেছেন। এই জন্য তার মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।
৯ নম্বর পুকড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদল হওয়ার কারনে নান্নু মিয়ার মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।

এছাড়া একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাধারন ইউপি সদস্য প্রার্থী ফারুক মিয়ার জমাকৃত চালানের কপিতে সমস্যা থাকার কারনে তার মনোনয়ন পত্রও অবৈধ ঘোষনা করা হয়েছে।

১৪ নম্বর মুরাদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী মিজানুর রহমানের বয়স ২৩ বৎসর ১০ মাস ২৩ দিন হওয়ার কারনে তাহার মনোনয়ন পত্রটিও অবৈধ ঘোষনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!