শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মোটরসাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ-আউশকান্দি সড়কের সালামতপুর নামক স্থানে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ৩ জনের মধ্যে মোটর সাইকেল আরোহীর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

শনিবার (১৫জানুয়ারী) বিকেলে উল্লেখিত সড়কের পৌর এলাকার সালামতপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, কালানজুড়া গ্রামের মৃত আব্দুল গফুরের পুত্র মোঃ নূর আলী, আউশকান্দি ইউনিয়নের মুজিবুর রহমানের পুত্র মতিউর রহমান মুন্না (১৬)ও আউশকান্দি ইউনিয়নের মৃত আব্দুল বারিক মিয়ার পুত্র মোটর সাইকেল আরোহী মহিবুর রহমান (৩৫)।

স্থানীয় সূত্রে জানাযায়,আউশকান্দি থেকে ছেড়ে আসা সিএনজি ও নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ২ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!