মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার বিকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে স্থাপিত ব্রেস্ট ফিডিং কর্ণারের উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোর্শেদা আক্তার মনি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সাদ্দাম হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী, শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার আবুল খায়ের, দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন হবিগঞ্জের প্রেসিডেন্ট নাসির হোসাইন তানভীরসহ সংগঠনের সদস্যবৃন্দ।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম বলেন, শায়েস্তাগঞ্জ একটি গুরুত্বপূর্ণ রেলওয়ে জংশন। এই রুটের ১২ টি আন্তঃনগর ট্রেনের সবগুলো ট্রেনই এখানে যাত্রা বিরতি দেয়। এখান দিয়ে যাতায়াত করা যাত্রীদের কথা চিন্তা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্রেস্ট ফিডিং কর্ণারটি স্থাপন করা হয়েছে। আমরা আশাকরছি ট্রেন দিয়ে যাতায়াতকারী মায়েরা এর সুফল ভোগ করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!