শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে সাংবাদিক আলী আহমেদ তেঘরিয়া সপ্রাবির সভাপতি নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২ মে, ২০২২

লাখাই প্রতিনিধি :

লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া ১ নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আলী আহমেদ।

বিগত ২৮ এপ্রিল/২২ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।

তাকে সভাপতি নির্বাচিত করায় তিনি ম্যানেজিং কমিটির সকল সদস্য ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের সহযোগীতা কামনা করেন।

তেঘরিয়া ১ নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র নবনির্বাচিত সভাপতি আলী আহমেদ লাখাই রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক ও সুশাসনের জন্য নাগরিক- সুজন লাখাই কমিটির সদস্য।

সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দীন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ।

আরো যারা শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন সুশাসনের জন্য নাগরিক- সুজন লাখাই কমিটির সভাপতি ডাঃ ঝন্টু লাল দাশ, বাংলাদেশ প্রেসক্লাব এর লাখাই কমিটির আহবায়ক মহিউদ্দিন আহমেদ রিপন, লাখাই সাহিত্য পরিষদের সভাপতি শাহীনুর রহমান শাহীন মোল্লা, সিনিয়র সাংবাদিক এমএ ওয়াহেদ, আদর্শ সাহিত্য পাঠাগারের সম্পাদক তাফাজ্জুল হক, লাখাই অনলাইন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান ইমরান, সাংবাদিক ছায়েদুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!