শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনীতে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৬ মে, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তঁার সারাজীবন বাঙালি জাতির জন্য ত্যাগ স্বীকার করে গেছেন। তিনি আমাদেরকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। সেই ধারাবাহিকতায় আজকে বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দঁাড়িয়েছে। স্বাধীনতা বিরোধীরা যদি তঁাকে সপরিবারে হত্যা না করতো তাহলে বাংলাদেশ এতদিনে আরও অনেক বেশি এগিয়ে যেত।

তিনি সোমবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭)-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, খেলাধূলা তরুণ সমাজকে মাদকসহ সবধরণের খারাপ কাজ থেকে দূরে রাখে। একজন খেলোয়াড় একটি এলাকা তথা পুরো জাতিকে সম্মানিত করতে পারে।

এ সময় তিনি উপস্থিত তরুণ সমাজকে খেলাধূলার পাশাপাশি সঠিকভাবে লেখাপড়ার জন্য আহবান জানিয়েছেন।
উদ্বোধনী খেলায় ১-০ গোলে গোপায়া ইউনিয়নকে পরাজিত করে রিচি ইউনিয়ন। দ্বিতীয় ট্রাইবেকারে ৪-২ গোলে নিজামপুর ইউনিয়নে হারিয়ে বিজয়ী হয়েছে লস্করপুর ইউনিয়ন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। পরে তিনিসহ অতিথিবৃন্দ খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদে পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, জেলা ফুটবল এসোসিয়েশন সদস্য আব্দুল হান্নান, এসএম আব্দুর রউফ মাসুক রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, গোপায়া ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!