বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সামাজিক সংগঠন “স্বপ্নপূরণের” খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি:

হবিগঞ্জের বানিয়াচংয়ে সামাজিক সংগঠন”স্বপ্নপূরণ যুব সংগঠন” কর্তৃক বন্যায় কবলিত ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(২৮ জুন) মঙ্গলবার বিকাল ৪ টায় উপজেলা সদরের ২নং উত্তর -পশ্চিম ইউনিয়নের অন্তর্ভুক্ত জয়তারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্র এবং বিজয়নগর গ্রামে হতদরিদ্রদের মধ্যে উক্ত ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়। সংগঠনের সাধারণ সম্পাদক শেখ রবিউল আহমেদ রাজার নেতৃত্বে এবং সহ-সভাপতি জাহির আহমেদের পরিচালনায় উক্ত কার্যক্রম পরিচালিত হয়।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক শেখ রবিউল আহমেদ রাজা বলেন,সীমিত পরিসরে আমরা হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আমাদের সংগঠনের প্রত্যেক সদস্য হতে চাঁদা উঠিয়ে আমাদের এই কার্যক্রমের সূচনা হয়।তিনি আরো বলেন দরিদ্র এবং হতদরিদ্রদের সর্বদা পাশে থাকবে স্বপ্নপূরণ যুব সংগঠন। এক্ষেত্রে তিনি বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন স্বপ্ন পূরণ যুব সংগঠনের অর্থ সম্পাদক সাংবাদিক হৃদয় খান,সহ-প্রচার সম্পাদক তাউসুক হাসান জিসান,সদস্য আতাউর রহমান, ফয়সল আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!