শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২৩ সালে হবিগঞ্জে গৃহহীন থাকবেনা-জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

মুজিববর্ষ উপলক্ষে আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় হবিগঞ্জে ৩য় পর্যায়ের ১২৬টি ঘর হস্তান্তর করা হবে। সারা দেশের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল ১০টায় এসব ঘরের চাবি হন্তান্তর প্রক্রিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন করেবন। জেলার ৩টি উপজেলার মধ্যে বাহুবলে ৬৪টি নবীগঞ্জে ৫০টি ও মাধবপুর উপজেলায় ১২টি ঘরের চাবি গৃহহীনদের তুলে দেওয়া হবে।

গতকাল বিকাল ৪টায় এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ইশরাত জাহান এতথ্য জানান। তিনি বলেন, ইতিমধ্যে জেলায় ১২৩.১৬ একর অবৈধ দখলে থাকা খাস জমি উদ্ধার করা হয়েছে। যার মূল্য ৪ কোটি ৬৬লাখ ৯৭হাজার ৮৮টাকা। এছাড়া ভুমিহীন ও গৃহহীনদের পূর্নবাসনের জন্য হবিগঞ্জ জেলায় ১.৪৭একর জায়গা ক্রয় করা হয়েছে। যার মূল্য ১কোটি ৭৫ লাখ ৬১হাজার ৯২৫টাকা।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, ২০২৩ সালের মধ্যে হবিগঞ্জ জেলাকে গৃহহীন ঘোষণা করা হবে, এজন্য আমরা কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য, প্রথম দ্বিতীয় ও তৃতীয় পযার্য়ে জেলায় বরাদ্দকৃত গৃহের সংখ্যা মোট ২০৮৩টি, যার মধ্যে ২০৪১টি গৃহহীন পরিবারকে এ পর্যন্ত পূর্নবাসন করা হয়েছে। ৪২টি পরিবারকে পুর্নবাসনের জন্য গৃহ নিমার্ণ কার্যক্রম চলমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) বিজেন ব্যানার্জি, রেভিনিউ ডেপুটি কালেক্টর প্রতীক মন্ডল, প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ আহমেদ খান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!