বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

দি‌লোয়ার হোসাইন:

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(২১ জুলাই) দুপুর ১২ টায় উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গন থেকে এক র‍্যালি হয়।র‍্যালির শ্লোগান ছিলো “ছেলে হোক,মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট “।র‍্যালির পর উপজেলা পরিষদের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মা-মনি প্রকল্পের কো-অর্ডিনেটর কিশোর মিত্রের উপস্থাপনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ,কে,এম,এ হাদী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় স্বাস্থ্যখাত অনেক ধাপ এগিয়ে যাচ্ছে। কমিউনিটি ক্লিনিকগুলোতে নিয়মিত স্বাস্থ্য সেবা প্রদান করা হচ্ছে।যার ফলে সাধারণ মানুষেরা স্থানীয়ভাবে বিভিন্ন স্বাস্থ্য সেবা নিতে সক্ষম হচ্ছেন । তিনি জনসাধারণের উদ্দেশ্যে আরো বলেন,আপনারা নিয়মিত স্বাস্থ্য সেবা নিন,সুস্থ থাকুন। জনসংখ্যা নিয়ন্ত্রণে বাল্যবিবাহ বন্ধে সম্মিলিতভাবে কাজ করুন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১১নম্বর মক্রমপুর ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়ের প্রতিধ্বনির বানিয়াচং প্রতিনিধি শেখ নুরুল ইসলাম, আজকের পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সাংবাদিক হৃদয় খানসহ দলীয় ও স্হানীয় স্বাস্থ্যকর্মীবৃন্দ।

আলোচনা সভার পর বিভিন্ন ইউনিয়নের শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক,পরিবার কল্যাণ সহকারী ও পরিবার কল্যাণ পরিদর্শিকার মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!