শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের ঘরবাড়ি মেরামতের জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

গতকাল রবিবার বানিয়াচং উপজেলার ১নং উত্তর পূর্ব বানিয়াচং ইউনিয়নে তিনি এ আর্থিক চেক বিতরণ করেন। এসময় ২টি পরিবারের মাঝে ১০হাজার টাকা করে মোট ২০হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা পদ্নাসন সিংহ জানান, প্রাথমিকভাবে বানিয়াচং উপজেলার ৪৫০টি পরিবারের মধ্যে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের ঘরবাড়ি মেরামতের জন্য ৪৫লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে।

বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মঈন খান এলিছ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!