শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে নিখোঁজ হওয়া ২জনের লাশ হাওর থেকে উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ আগস্ট, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার একটি হাওর থেকে নিখোঁজ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল।হাওরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস।

গতকাল মঙ্গলবার (১৬ আগস্ট)দুপুর ১২টার দিকে সুজাতপুর ইউনিয়নের একটি হাওর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন-লাখাই উপজেলার বুল্লা গ্রামের প্রদীপ দাশের ছেলে সঞ্জয় দাশ (৪৫)ও বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের আব্দুল মন্নাফের ছেলে আব্দুল মতিন(৪৮)।

ফায়ার সার্ভিসের দলনেতা পিযুষ কুমার দাস বলেন,
সুজাতপুর ইউনিয়নের এক হাওরে একটি বৈদ্যুতিক তার ঝুলে ছিল।সোমবার (১৫ আগস্ট)রাতে একটি বিয়ের নৌকা যাওয়ার সময় তারে জড়িয়ে হাওরে পড়ে নিখোঁজ হন এক ব্যক্তি।

ভোরের দিকে আরেকটি নৌকা যাওয়ার সময় আরও একজন সেই তারের সংস্পর্শে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে মারা যান।গতকাল মঙ্গলবার সকালে হবিগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেন স্থানীয়রা।পরে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ৮ঘণ্টা চেষ্টা চালিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন।

এব্যাপারে বানিয়াচং পল্লী বিদ্যুৎতের ডিজিএম পারভেজ ভূইয়ার সাথে রাত ৯টা ২৫মিনিটে মুঠোফোনে যোগাযোগ করা হলে,তিনি জানান এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎতের ইকরাম ফাঁড়ি ইনচার্জকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে এবং উক্ত ঘটনার জন্য ৩সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে আলাপকালে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!