রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুর্গাপূজা উদযাপন উপলক্ষে হবিগঞ্জে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে “আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

 

পুলিশ সুপার এস এম মুরাদ আলি’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন – হবিগঞ্জ পৌরসভা মেয়র আতাউর রহমান সেলিম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)শৈলেন চাকমা,জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এড. নলিনী কান্ত রায়,সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল)পলাশ রঞ্জন দে,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল)মহসিন আল মুরাদ,সহকারী পুলিশ সুপার, র‌্যাব-০৯ আব্দুল্লাহ আল নোমানসহ বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যগণ।

সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা ও ব্যবস্থা গৃহীত হয়।

সভায় পুলিশ সুপার জানান, হবিগঞ্জ জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পুজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযান করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ সতর্ক রয়েছে। অন্যান্য বছরের তুলনায় এ বছর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকেও পুলিশ মাঠে কাজ করবে।

এছাড়াও প্রতিটি পূজা মন্ডপে মুসলিম ও হিন্দু সম্প্রদায় মিলিয়ে একটি করে সম্প্রীতি কমিটি গঠন করা হয়েছে।

এ বছর জেলায় ৬৮৬ (ছয়শত ছিয়াশি)টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। তবে এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে জেলা পূজা উদযাপন কমিটি।

তাছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন সৈয়দুল মোস্তফা, ডিআও-১, জেলা বিশেষ শাখা, হবিগঞ্জ ও অত্র জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!