বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট ‘চুনারুঘাট’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

চুনারুঘাট প্রতিনিধি :

বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্ট চুনারুঘাট’র ১ম প্রতষ্ঠিা বার্ষিকী উপলক্ষে “মানবকি বঙ্গবন্ধু” র্শীর্ষক আলোচনা সভা হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা পরিষদ হলরুমে সোমবার বিকেলে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম।

ট্রাস্ট এর সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও ট্রাস্ট এর অর্থ সম্পাদক আব্দুছ ছামাদ মাষ্টারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল, উপজেলা আওয়ামীলীগরে সভাপতি এডভোকেট আকবর হোসনে জিতু, সহ- সভাপতি মদরিছ মিয়া মহালদার, সুজিত কুমার দেব, মুজিবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক আনোয়ার আলী, যুগ্ন সম্পাদক সজল দাশ, লুৎফুর রহমান চৌধুরী, কে এম আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগরে সভাপতি আবু তাহের মহালদার, বীর মুক্তিযোদ্ধা আঃ গাফফার, ট্রাস্টের পরিচালক অসীম কর, পরিচালক মুক্তাদির কৃষান চৌধুরী, পরিচালক মিজানুর রহমান মিশন।

এতে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ছাড়াও শিক্ষক শ্ক্ষিার্থীরা উপস্থিত ছিলেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয।

এর আগে বংঙ্গবন্ধুর জীবনরে উপর রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোিগতার আয়োজন করে সংগঠনটি। এতে উপজলোর বিভিন্ন স্কুল কলেজের শির্ক্ষাথীরা অংশ নেয়।

সবশেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে স্থানীয় সাহিত্য সংস্কৃতি পরিষদের শিল্পিীরা সঙ্গীত পরিবেশন করেন।
সভায় প্রধান অতিথি জাকির হোসেন চৌধুরী অসীম বলেন, বাংলাদেশে আর কোথাও জাতির পিতা বঙ্গবন্ধুর নামে এমন মানবিক সংগঠন হয়েছে বলে আমার জানা নেই। কারণ তারা বঙ্গবন্ধুর আর্দশের দুর্দিনের কর্মীদের স্মরন করে এবং তাদের বিপদে দাড়ায়। যারা এ সংগঠন করেছেন তাদের এ মানবিক সংগঠনটি যেন বেচে থাকে, আমাদের সবাইকে সেদিকে লক্ষ রাখতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!