শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে:

লাখাইয়ে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর)” সঠিক পুষ্টিতে,সুস্থ জীবন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দুপুরবেলা উপজেলা পরিষদ সভাকক্ষে সমন্বয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহীকর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে ও সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও গণমাধ্যম প্রতিনিধি সহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সেভ দ্য চিলড্রেন এর কারিগরি সহায়তায় অনুষ্ঠিত সভার শুরুতে পুষ্টি সমন্বয় কমিটির কর্মকান্ড ও করনীয় বিষয়ে বিশদ বিবরন তুলে ধরেন সেভ দ্য চিলড্রেন এর সমন্বয়কারী মোঃ মনির হোসেন।

আলোচনায় অংশ নেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর কর্মকর্তা শাকিল খন্দকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম চন্দ্র রায়, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মজনুর রহমান, বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরী, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ,লাখাই রিপোর্টার্সইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, লাখাই উপজেলা প্রসক্লাব সভাপতি আবুল কাসেম, উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি মহসীন সাদেক, আবদুল আহাদ।

সভায় বক্তাগন বলেন লাখাইয়ে পুষ্টি সমৃদ্ধ খাদ্য পন্যের চাহিদা অনুপাতে ঘাটতি তেমনটা না থাকলেও শুধু সঠিক নিয়মে খাদ্যাভ্যাস গড়ে না উঠায় এবং জনগনের পুষ্টি বিষয়ে সম্যক ধারণা না থাকায় আমরা অপুষ্টিতে রয়েছি।

এ থেকে উত্তোরনে জন সচেতনতার বিকল্প নেই।পুষ্টি বিষয়ে সচেতনতা তৈরি করতে সংসলিষ্ট সকলের ঐক্য বদ্ধ প্রয়াস চালাতে হবে এবং তা পরবর্তী সভায় এর অগ্রগতি পর্যালোচনা পূর্বক কর্মপন্থা প্রনয়ন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!