বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের যাদবপুর গ্রামের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখলকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

৯৮৬৫৭বাহুবল থেকে : হবিগঞ্জের বাহুবলের যাদবপুর গ্রামের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখলকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত একজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সূত্রে জানা যায়, যাদবপুর বাজারের সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড নিয়ে দীর্ঘদিন ধরে শ্রমিকদের সাথে যাদবপুর গ্রামের মইনুল হক গংদের বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপুরে মইনুল হক গং সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখল করতে গেলে সিএনজি অটোরিক্সা মালিক সমিতির পুটিজুরী আঞ্চলিক শাখার সেক্রেটারী সোহেল মিয়া তার লোকজনদের নিয়ে বাধা দেয়। এ নিয়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সোহেল মিয়া, তার চাচা আব্দুল আউয়াল, চাচী মিনারা বেগমসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে সোহেল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসাপাতালে এবং আব্দুল আউয়াল ও মিনা বেগমকে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!