মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফ্রান্সের অন টিভি নিউজের চেয়ারম্যান রুবেল আহমদের বড় ভাই রুহেল আহমদের ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

আবুল কাশেম রুমন,সিলেট:

ফ্রান্স বাঙালি প্রথম অনলাইন ও স্যাটেলাইট টেলিভিশন ‘‘অন টিভি নিউজ’’ এর চেয়ারম্যান রুবেল আহমদের বড় ভাই রুহেল আহমদ (৪৫) মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ৪.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ ভাগ গ্রামে নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোক করেন,তাৎক্ষনিক তাকে সিলেট বেসরকারি ইবনে সিনা ক্লিনিকে ভর্তি করা হয়, শারিরিক অবস্থার অবনতি হলে আইসিওতে হস্তান্তর করা হয় তাকে। বেলা ৪.৩০ মিনিটে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে স্ত্রী সহ ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য আত্মিয় স্বজন রেখে গেছেন। তিনি দক্ষিণ ভাগ গ্রামের মৃত দলাই মিয়ার বড় ছেলে ।

খবর পেয়ে অন টিভির চেয়ারম্যান রুবেল আহমদ বাংলাদেশ সময় রাত ৮টায় বিমানের বিশেষ ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়া দিয়েছেন। বুধবার (১২ এপ্রিল) আছরের নামাজের পর বেলা ৫টায় দক্ষিণ ভাগ জামে মসজিদের জানাযার নাম অনুষ্ঠিত হবে অন টিভির চেয়ারম্যান রুবেল আহমদের উপস্থিতিতে। বিষয়টি পারিবারিক সূত্রে নিশ্চিত করেছেন অন টিভির বাংলাদেশ প্রতিনিধি সাংবাদিক আবুল কাশেম রুমন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!