শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ মে, ২০২৩

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচংয়ে আওয়ামী লীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাইদ চাদের হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সোমবার (২২ মে) সকাল সাড়ে ১০ টায় বানিয়াচং উপজেলার শহীদ মিনার চত্বর থেকে বিক্ষোভ মিছিল টি বের হয়ে বড়বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার চত্বরে সমাবেশের মাধ্যমে সমাপ্ত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আংগুর মিয়া,সহসভাপতি বিপুল ভূষণ রায়,সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,
উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, আবুল হোসেন, জয়নাল আবেদীন, কাজল চ্যাটার্জি, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,১নং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কৃষ্ণদেব,সাধারণ সম্পাদক মোশাহেদ মিয়া,যুগ্ম সাধারণ আংগুর মিয়া,
মাসুম খান,আকিকুর রহমান রুমন,
উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুদ উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সেবুল ঠাকুর,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, মাহমুদুল হাসান মামুন,সাবেক ছাত্রনেতা কাউছার আহমেদ শিহাব, রুবেল মিয়া,রাসেল আহমেদ,ছাত্রনেতা লিমন,সহ উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তারা বিএনপির প্রতি হত্যা ও সন্ত্রাসের রাজনীতি পরিহার করে সুস্থ ও গণতান্ত্রিক রাজনীতি করার জন্য আহবান জানিয়েছেন।

এ সময় বিএনপির প্রতি রাজনৈতিক চ্যালেঞ্জ রেখে বক্তারা বলেন, রাজনীতির মাঠে আসেন,দেখা যাবে কে কাকে কোথায় পাঠায়।আওয়ামীলীগ মাঠে নামলে বিএনপির নামধারী সন্ত্রাসীরা পালানোর রাস্তা খুঁজে পাবেনা।রাজনীতির মাঠে সুস্থ ও প্রতিযোগিতামূলক রাজনীতির অনুশীলন করার জন্য আহবান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!