রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বর্জ্য কচুরিপানা মুক্ত হলো স্বপ্নের খোয়াই নদী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বর্জ্য ও কচুরিপানা পরিষ্কার করে নৌকা ব্যবহার উপযোগী করে তোলা হয়েছে পুরাতন খোয়াই নদী।

শুক্রবার (১৯ জানুয়ারি)উপজেলার পৌরসভা প্রাণকেন্দ্র জোড়ে বয়ে চলা পুরাতন এ খোয়াই নদী লেকে পরিনত করতে দিনব্যাপী পরিষ্কার অভিযান পরিচালনা করে বিডি ক্লিন বাংলাদেশের একটি সংগঠন।এবং এ উদ্যোগ ও পৃষ্ঠপোষকতা করেন হবিগঞ্জ ৪ (চুনারুঘাট মাধবপুর) আসনের নবনির্বাচিত সাংসদ ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হওয়ার পর লাখো ভক্ত, অনুসারী ও শুভ্যানুধায়ী উদ্দ্যেশে মধ্য বাজার মুক্তিযোদ্ধা চত্বরে এসে পথসভা বক্তব্যে তিনি পৌরবাসীসহ সমর্থকদের উদ্দেশ্য পুরাতন খোয়াই নদী বর্জ্য অপসারণ ও দুর্গন্ধ মুক্ত চুনারুঘাট উপহারসহ জনগণের ভোটের দায় মেটাতে যে ইতশেহার ঘোষণা করেছেন।

তা বাস্তবায়ন করতে শপথ পাঠের পর এলাকায় প্রথম পুরাতন খোয়াই নদী বর্জ্য এ দুর্গন্ধ মুক্তকরণ শুরু করবেন বলে জানান। তিনি আরও বলেন, আমার বিশ্বাস; আগে নিজ তাগিদে যেভাবে সফল হয়েছি, এবার জনগণ দায়িত্ব দিয়েছে তাই আরও বেশি করবো।

নবনির্বাচিত সাংসদ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি’র প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে গেল মঙ্গলবার থেকে পুরাতন খোয়াই নদী বর্জ্য অপসারণের উদ্যোগ নিয়ে কার্যক্রম শুরু করেন শুভাকাঙ্ক্ষী সমর্থকরা।কিন্তু পৌরসভার বর্জ্য ও কচুরিপানা সহ নানাবিধ সমস্যায় থমকে গেলে বিডি ক্লিন বাংলাদেশের প্রায় ৬শ শতাধিক সেচ্ছাসেবীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে এই নদী পরিষ্কার জন্য নবনির্বাচিত সাংসদ ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন আজ নদীতে নেমে নৌকা ব্যবহার উপযোগী করে তোলেন।

এসময় উপস্থিত ছিলেন চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল,বিডি ক্লিন চুনারুঘাটের সমন্বয়ক ইব্রাহিম আলিফসহ কেন্দ্রীয় বিডি ক্লিনের নেতৃবৃন্দগণ।

এতে সার্বিকভাবে সহযোগিতা করেন উপজেলা প্রশাসন পর্যবেক্ষণ টিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!