মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কোন নিরপরাদ মানুষ যেন হয়রাণীর শিকার না হয়, লাখাইয়ে আইন-শৃঙ্খলা সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :

কোন নিরপরাদ ব্যক্তি যেন হয়রাণীর শিকার না হয় সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন টানা চারবারের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল লাখাই উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে এ আহবান জানান।

সংসদ সদস্য বলেন, হবিগঞ্জের মানুষ আগে কখনও টানা চারবার কোন ব্যক্তিকে সংসদে পাঠাননি। হবিগঞ্জ-লাখাই এবং শায়েস্তাগঞ্জবাসী আমাকে সেই ভালবাসা দিয়ে টানা চারবার নির্বাচিত করেছেন।

তিনি আরও বলেন, আমি জনগণের সুবিধা-অসুবিধায় পাশে থেকে কাঙ্ক্ষিত উন্নয়ন কাজ করতে কঠোর শ্রম দিচ্ছি। আমি চাই এলাকা অপরাধমুক্ত থাকুক। কোন নিরপরাধ ব্যক্তি যেন হয়রানীর শিকার না হন সে ব্যাপারে সজাগ দৃষ্টি রেখে প্রশাসনকে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য কাজ করতে হবে।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানা এতে সভাপতিত্ব করেন। এছাড়াও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, আলেয়া বেগম ও লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সহ বিভিন্ন দপ্তর প্রধান এবং জনপ্রতিনিধিরা সভায় বক্তব্য রেখেছেন।

এরপর এমপি আবু জাহির উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভায় নানা দিক নির্দেশনা দেন এবং উপজেলা পরিষদ চত্ত্বরে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এর আগে তিনি উপজেলা পরিষদ চত্ত্বরে গাড়ি থেকে নামলে উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে তঁাকে ফুলের দোড়া দিয়ে বরণ করা হয়। সভায় এমপি আবু জাহির সুন্দরভাবে জাতীয় নির্বাচন সম্পন্ন করায় প্রশাসনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী নির্বাচনগুলোর সুষ্ঠু করতে সকলকে প্রস্তুতি নেওয়ার নির্দেশনা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!