সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে গাঁজা সেবনের দায়ে ৫ জনকে কারাদন্ড ও জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

আকিকুর রহমান রুমন:

বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও প্রত্যেককে ১শ টাকা করে জরিমানা করে আদায় করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারী) রাত ৮টায় বানিয়াচং উপজেলার ৩ নম্বর দক্ষিণ পূর্ব ইউনিয়নের পাড়াগাও পুড়িহাটির মো: আশরাফ আলীর বসত বাড়ীতে অভিযান চালিয়ে বানিয়াচং থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের আব্দুল করিমের পুত্র জাহাঙ্গীর হোসেন (৪৫), তাকে ৫ দিনের কারাদন্ড ও ১শ টাকা জরিমানা, বানিয়াচং উপজেলার দোয়াখালি মহল্লার খলিলুর রহমানের পুত্র আয়ুব আলী (৫৩), তাকে ২ দিনের কারাদন্ড ও ১শ টাকা জরিমানা, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের নানু মিয়ার পুত্র শাহিনুর আলম (৪৩), তাকে ৭ দিনের কারাদন্ড ১শ টাকা জরিমানা, ঠাকুরাইন দিঘীর পাড় এলাকার আশরাফ আলী (৫৫), তাকে ৩ দিনের কারাদন্ড ও ১শ টাকা জরিমানা, সাগর দিঘীর পাড় এলাকার আজিজুল হোসেন খান (৩৬) কে ৬ দিনের কারাদন্ড ও ১শ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম। ভ্রাম্যমাণ আদালতে আদেশের পরপরই রাত সাড়ে ১০টা আসামীদের কে হবিগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!