সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ের ক্রীড়াঙ্গণকে ঢেলে সাজানো হবে : এমপি অ্যাড. ময়েজ উদ্দিন শরীফ রুয়েল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

শেখ মোঃ আলমগীর,বানিয়াচং থেকে:

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, বানিয়াচং একসময় খেলাধূলার ক্ষেত্রে চারণ ভূমি ছিল। সেই সময়কার খেলোয়াড়রা অনেক সম্মান বয়ে এনেছিলেন। তরুণ প্রজন্মকে মাদকসহ বিভিন্ন অপরাধ থেকে বাঁচাতে হলে তাদেরকে মাঠে রাখতে হবে। এ ক্ষেত্রে বানিয়াচংয়ের ক্রীড়াঙ্গণকে ঢেলে সাজানো হবে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় এল আর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে বি.সি.সি চ্যাম্পিয়নশীপ-২০২৩-২৪ টুর্নামেন্টের গ্র্যান্ড ফাইনালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, এল আর হাইস্কুল মাঠে আমার মরহুম পিতা সাবেক এমপি অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ অনেক খেলা খেলেছেন। আমিও ক্রিকেট খেলেছি।

এ মাঠের সংস্কার কাজ করতে এবং বানিয়াচং ক্রিকেট ক্লাবের উন্নয়নে আমি বরাদ্ধ দিব। তবে কাজটা সঠিক হতে হবে। বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি মনিরুল আলম ইকবাল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলমের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান, জনাব আলী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ সাফিউজ্জামান খান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন।

খেলায় নুসরাত বেস্ট এলিভেনকে ৩৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ইউএস বাংলা। খেলায় ৭৯ রান করে ম্যান অবদ্যা ফাইনাল হয়েছেন বিজয়ী দলের মিশু। ম্যান অবদ্যা সিরিজ হয়েছেন বিজয়ী দলের দীপু বৈষ্ণব।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের উপদেষ্টা আশরাফ হোসেন খান সুমন, সাবেক সভাপতি ফজল খান, সাবেক সাধারণ সম্পাদক শেখ আবুল মনসুর তুহিন, সিনিয়র সহসভাপতি ইশতেয়াক হোসেন লেমন, যুগ্ম সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু,

নির্বাহী সদস্য সৈয়দ মিজান উদ্দিন পলাশ, মোঃ আবুল কাশেম, প্রভাষক ফয়সল আহমদ, ডা. শাকিল, আজমল ও শাহেদুর প্রমুখ। আম্পায়ারের দায়িত্ব পালন করেন দেবু ও জুনেদ। ধারাভাষ্যের দায়িত্ব পালন করেন সৈয়দ সোহেল রানা ও সৈয়দ রিয়াজ আহমেদ। টুর্নামেন্টে মোট ২৫টি দল অংশ গ্রহণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!