মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দুইটি এতিমখানা শিক্ষার্থীদের মাঝে নতুন পোষাক ও নগদ অর্থ প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

‘সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়া’ প্রতি বছর সিলেট বিভাগের কোনো না কোনো এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের আর্থিক ভাবে সহযোগিতা করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সংগঠনের সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক সাইফুর রহমান বশির সহ সকল সদস্যদের সহযোগিতায় এবং উপদেষ্টা মীর আবু ফাহেদ সজলের প্রচেষ্টায়
এবছর শায়েস্তাগঞ্জের নুরপুরে হাজী আব্দুল মন্নাফ সুন্নীয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা এবং দরিয়াপুর করিমুন্নেছা হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ঈদের পোষাক ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে হাজী আব্দুল মন্নাফ সুন্নীয়া হাফিজিয়া মাদরাসায় ইফতার পূর্ব আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে ঈদের পোষাক বিতরণ করেন মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ ফজলুল করিম মেম্বার।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, অবসরপ্রাপ্ত পুলিশ মোঃ ময়না মিয়া, মোতাকাব্বির আক্কাছ, আব্দুল কাদির আসাদ, আব্দুল ওহাব, মর্তুজ সরদার,হাফেজ কাউছার আহমেদ সহ আরো অনেকেই।

এর আগে রোববার সন্ধ্যায় দরিয়াপুর করিমুন্নেছা হাফিজিয়া মাদসার শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ নুর মিয়া, স্থানীয় ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান শামীম, মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ সুমন, ফয়সাল পায়েল সহ আরো অনেকেই।

বক্তারা, দক্ষিণ কোরিয়ায় বসবাসরত আপনজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের জন্য দোয়া করেন তারা যেনো সুস্থ্য ও সুন্দর ভাবে প্রবাসে জীবনযাপন করতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!