শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের সঙ্গে হবিগঞ্জ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির (এমপি)’র সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।

শনিবার সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জস্থ বাস ভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় নেতৃবৃন্দ সংসদ সদস্যের কাছে ইসলামিক ফাউন্ডেশনের এ প্রকল্পকে রাজস্বখাতে নেয়াসহ বেতন বৃদ্ধির জন্য জাতীয় সংসদে উত্থাপন করার জন্য অনুরোধ করেন।

এতে সংসদ সদস্য নেতৃবৃন্দকে দাবি উত্থাপনসহ যে কোন সমস্যায় শিক্ষকদের পাশে থাকবেন বলে আশ্বস্থ করেন।

এতে উপস্থিত ছিলেন সভাপতি মাওলানা আবু তৈয়্যব মোজাহিদী, সহসভাপতি সভাপতি মাওলানা ফয়জুল করিম, সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক,সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাহিদ আহমদ মানিক, মাওলানা আঃ সালাম জালালাবাদী, মাওলানা সৈয়দ আহমদ, মাওলানা জাফর আহমেদ, মাওলানা আঃ কাইয়ূম সিদ্দিকী, মাওলানা ফিরোজ আহমেদ, হাফেজ সাইদুর রহমান,মাওলানা আবুল কাদির, ক্বারি আঃ নূর আল আবেদি, মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা শামছুল আলম,মাওলানা দিদারুল হক, মাওলানা ইউনুস আহমেদ, মাওলানা নজরুল ইসলাম ও হাফেজ সাবাজুল হাসান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!