শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার :

অতীতের ন্যায় ভবিষ্যতেও খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি রবিবার লস্করপুর ইউনিয়নে ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা জানান।

সংসদ সদস্য বলেন, খেলাধূলা তরুণ সমাজকে ক্ষতিকর অভ্যাস থেকে দূরে রাখে। আগামীর স্মার্ট বাংলাদেশে নেতৃত্ব আমাদের তরুণ প্রজন্মকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখতে হবে। তাই নিয়মিত খেলাধূলা আয়োজন করা জরুরী।
এ সময় তিনি বলেন, হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম নির্মাণ করাসহ খেলাধূলার উন্নয়নে আমি দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। তরুণ প্রজন্মকে ভাল রাখার স্বার্থে এই ধারা অব্যাহত রাখতে চাই। এ সময় তিনি আগামীতেও ফুটবল টুর্ণামেন্টের আয়োজনে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে সকলকে আশ্বাস দিয়েছেন।

লস্করপুর ইউনিয়নে দক্ষিণ সুলতানশী, বাগ স্বাধীন যুব সংঘের উদ্যোগে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীতে হবিগঞ্জ সদর ও বাহুবল উপজেলার প্রায় পাঁচ হাজার দর্শক উপস্থিত ছিলেন।

এতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীমসহ অন্যান্যরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সুলতানশী গ্রাম সর্দার আব্দুল আসিব। উদ্বোধক ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল।

মাসব্যাপি এমপি আবু জাহির ফুটবল টর্ণামেন্টে যমুনাবাদ ফুটবল টিম নন্দনপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। চ্যাম্পিয়ন দলকে ফ্রীজ ও রানার্সআপ ট্রফি একটি টেলিভিশন দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!