শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সর্বজনীন পেনশন স্কিম নিবন্ধন কার্যক্রমের বুথ উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

আলমগীর কবির, মাধবপুর থেকে :

জীবন সাজাবে জীবন বাঁচাবে সামাজিক সুরক্ষা রক্ষাকবচ সর্বজনীন পেনশন স্কিম’ এই প্রতিপাদ্যে প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে বৈষম্যহীন সামাজিক কাঠামোয় সকল নাগরিকের বিশেষ করে বয়স্ক জনগোষ্ঠীর আর্থিক সুরক্ষা নিশ্চিতকরণে মাধবপুর উপজেলা পরিষদের সর্বজনীন পেনশন স্কিম নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে ।

সোমবার (২২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলায় সর্বজনীন পেনশন স্কিম নিবন্ধন কার্যক্রমের বুথ ফিতা কেটে উদ্বোধন করেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার এ. কে. এম. ফয়সাল, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাহাত বিন কুতুব,উপজেলা নির্বাহী অফিসার, মাধবপুর, হবিগঞ্জ, জনাব মোঃ রাহাত বিন কুতুব, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সুফিয়া আক্তার হেলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: এ.ইচ.এম. ইশতিয়াক মামুন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুস সাত্তার বেগ, উপজেলা কৃষি কর্মকর্তা সজিব সরকারসহ মাধবপুর ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ইউ/পি চেয়ারম্যানবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!