শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৩ মে) সকাল সোয়া ১০টায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে নিহতদের বাড়ির উঠানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি কবরে তাদের দাফন কর হয়।

এর আগে সকাল ৬টায় মরদেহ হবিগঞ্জ থেকে বোয়ালিয়ায় বাড়িতে নিয়ে আসলে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়।
নিহত জামাল হোসেনের খালাতো ভাই মো. ফেরদৌস জানান, দীর্ঘদিনের ইচ্ছা ছিল পরিবার নিয়ে সিলেটে শাহ জালালের (র.) মাজার জিয়ারত করবেন। সেই অনুয়ায়ী জামাল হোসেন তার স্ত্রী কামরুন নাহার, ছেলে কাওছার হোসেন অন্তর এবং ছোট ভাই এনামুল হক খোকনকে নিয়ে ৩০ এপ্রিল রাতে সিলেটে যান। ১ মে সারাদিন সিলেট থাকেন এবং রাতে ঢাকার উদ্যেশে রওনা দেন। তাদের সঙ্গে রাত ১০টার পর পরিবারের সদস্যদের সর্বশেষ কথা হয়। আর রাত ২টার দিকে দুর্ঘটনার খবর পাওয়া যায়।

গলাচিপা ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন টিটু জানান, শুক্রবার সকাল ৬টায় হবিগঞ্জ থেকে চারজনের মরদেহ বাড়িতে পৌঁছালে সেখানে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়। বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে পাশাপাশি চারটি কবর খনন করা হয়। সকাল সোয়া ১০টায় জামাল হোসেন, এনামুল হক খোকন এবং কাওছার হোসেন অন্তরের জানাযা শেষে দ্বিতীয় দফায় কামরুন নাহারের জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাদের দাফন করা হয়।

নিহত জামাল ও খোকন গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৌজালী মৃধার ছেলে। জামাল হোসেন ঢাকার সাভারে একটি প্রতিষ্ঠানে ইলেকট্রিশান ইনচার্জ পদে কর্মরত ছিলেন এবং ছোট ভাই এনামুল হক খোকন এলাকার একটি পোশাক কারখানায় সিনিয়র সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম খান বলেন, হবিগঞ্জ থেকে সকালে মরদেহগুলো গ্রামের বাড়িতে পৌঁছে। গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল প্রতিটি মরদেহ দাফন কাফনের জন্য ২০ হাজার টাকা করে ভুক্তভোগী পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!