শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে নারীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের জরিমানা সহ কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মে, ২০২৪

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ফার্নিচার কিনতে এসে এক নারী ইভটিজিংয়ের শিকার হয়। এবং ইভটিজিংকারিকে মোবাইল কোর্টে জরিমানা সহ কারাদন্ড প্রদান করা হয়।

এই ঘটনাটি ঘটে আজমিরীগঞ্জ উপজেলার আজমিরীগঞ্জ বাজারে সিনেমা হল সংলগ্ন লঞ্চঘাট রোডে,আজিমনগর লম্বাহাটি,হারুনুর রশিদের ছেলে উজ্জ্বল আহমেদ। এক মহিলা কে ইভটিজিং করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ মে রোজ শুক্রবার বেলা আনুমানিক ১১.৩০ ঘটিকার সময় রনিয়া গ্রামের এক মহিলা উজ্জ্বল আহমেদ এর ফার্নিচারের দোকানে ফার্নিচার ক্রয় করতে গেলে ব্যবসায়ী মো. উজ্জ্বল আহমেদ ঐ মহিলাকে ইভটিজিং করে। এরি মধ্যে লোকজন ঝরো হয়ে যায় এবং আজমিরীগঞ্জ থানার পুলিশ খবর পায় ও ঘটনা স্থলে এসে মোবাইলকোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলার কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব মো.শফিকুল ইসলাম। তাহার সঙ্গে আলোচনা করলে তিনি জানান আজমিরীগঞ্জ উপজেলার আজমিরীগঞ্জ বাজারে সিনেমা হল সংলগ্ন লঞ্চঘাট রোডে মো. উজ্জ্বল আহমেদ এর ফার্নিচারের দোকানে দন্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

ব্যবসায়ী মো. উজ্জ্বল আহমেদ ঐ মহিলাকে ইভটিজিং করে। পরে নিম্নস্বাক্ষরকারীর মোবাইল কোর্ট আদালতে ইভটিজিং এর বিষয়টি উদঘাটিত হওয়ায় দণ্ডবিধি ১৮৬০, এর ৫০৯ ধারা মোতাবেক আজমিরীগঞ্জ পৌরসভাধীন আজিমনগর লম্বাহাটি, মৃত হারুনুর রশিদ, মো. উজ্জ্বল আহমেদ কে ৫০০০ টাকা জরিমানা ও ০১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

আজমিরীগঞ্জ থানার এ এস আই জসিম উদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি টিম মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা প্রদান করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!