শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচনে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মে, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে। নির্বাচনী বৈতরণী পার হতে বিরামহীনভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। হাট-বাজারে ব্যাপক প্রচারণা ও একের পর এক উঠান বৈঠকের মাধ্যমে প্রার্থীরা তাদের অবস্থান জানান দিচ্ছেন। আগামী ২৯ মে এ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে মোট প্রার্থী ১২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হয়েছেন।

সরজমিনে দেখাযায়,তফশিল ঘোষণার পর থেকে জমে উঠেছে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন।

বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে ও জনসমর্থন আদায় করতে সামাজিক, পারিবারিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিচ্ছেন প্রার্থীরা।

আবার অনেক প্রার্থীরা উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে উঠান বৈঠক করছেন এবং ভোটারদের দোয়া ও সমর্থন চাচ্ছেন প্রতিনিয়ত। নানা সমীকরণে ঘুরপাক খাচ্ছে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচনের পরিবেশ পরিস্থিতি।

উপজেলার বিভিন্ন হাট বাজারে ও চায়ের স্টলে প্রার্থীর সমর্থকদের মধ্যে আসন্ন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদ নিয়ে চলছে আলোচনা ও তর্ক-বিতর্ক।

এলাকার সাধারণ ভোটার ও সচেতন মহলের সঙ্গে আলাপ করে জানা যায়, সৎ, নিষ্ঠাবান, গ্রহণযোগ্য ও সাধারণ মানুষ যাকে সবসময় কাছে পায় সেই প্রার্থীকে তারা বিজয়ী করতে চান।

চেয়ারম্যান পদ প্রার্থীরা হচ্ছেন,বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ আব্দুর রকিব ও মোঃ সুরজ আলী।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমি , পৌর বিএনপির সহ-সভাপতি আসম আফজাল আলী, নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির আসাদ, মোঃ সফিক মিয়া খন্দকার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন জাকারিয়া।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাঃ মুক্তা আক্তার , উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বেগম ডলি ও রুবিনা আক্তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!