শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ মে, ২০২৪

নবীগঞ্জ প্রতিনিধি ॥

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় যুক্তরাষ্ট্রের মিশিগান হ্যামট্রামেক সিটির কাউন্সিলর ও বিএডিসি মিশিগানের সাবেক সভাপতি মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে নবীগঞ্জ শহরের আরজু চাইনিজ রেস্টুরেন্টে জাগো ফাউন্ডেশনের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

জাগো ফাউন্ডেশনের সদস্য নবীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক এম এ মুহিতের সভাপতিত্বে ও সাংবাদিক ছনি আহমেদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন, সংবর্ধিত ব্যক্তি যুক্তরাষ্ট্রের মিশিগান হ্যামট্রামেক সিটির কাউন্সিলর ও বিএডিসি মিশিগানের সাবেক সভাপতি মুহিত মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও এনায়েত খান মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের রক্ত সঞ্চালনা বিভাগের প্রধান ডাঃ মুছা চৌধুরী, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য সফিকুজ্জামান শিপন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এ আহমদ আজাদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ রিয়াজ নাদির সুমন। বক্তব্য রাখেন দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, ইংরেজী প্রভাষক মোশারফ মিটু, নবীগঞ্জ থানার এসআই স্বপন দাস, নবীগঞ্জ জেকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, নবীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক রুবেল মিয়া, উপজেলা স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক, নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তৌহিদ চৌধুরী, সদস্য হাবিবুর রহমান চৌধুরী শামীম, সাংবাদিক জাবেদ ইকবাল তালুকদার, গজনাইপুর ইউনিয়নের সদস্য শাহ জুবায়ের আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মিছবা উজ্জামান, শাহ ওমর আলী প্রমুখ।

সংবর্ধিত ব্যক্তি যুক্তরাষ্ট্রের মিশিগান হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদ বলেন- অন্যান্য দেশের মানুষ যদি আমেরিকায় বসবাস করে রাষ্ট্র পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে তাহলে বাংলাদেশের মানুষ কেন পারবেনা, বাংলাদেশের তরুণ-তরুণীদের নিজ দেশের পাশাপাশি আমেরিকায় নেতৃত্বদানে যোগ্য হিসেবে গড়ে তোলতে আমার চেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, বাংলাদেশীদের যেকোনো সমস্যা সমাধানে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি যেকোনো প্রয়োজনে নবীগঞ্জবাসীর পাশে থাকার আশ্বাস দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি কাউন্সিলর মুহিত মাহমুদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে সকল অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!