শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খাদ্য নিরাপত্তা সবচেয়ে বড় নিরাপত্তা, বোরো ধান সংগ্রহ উদ্বোধনে- ব্যরিস্টার সুমন এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ মে, ২০২৪

শেখ মোঃ হারুনুর রশিদ :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম(২০২৪)-এর শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার(১৭মে) বেলা ১১টায় চুনারুঘাট খাদ্য গুদামে ফিতা কাটার মধ্য দিয়ে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আয়েশা আক্তার,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনরুঘাট-মাধবপুরের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সংসদ সদস্য বলেন,খাদ্য নিরাপত্তা সবচেয়ে বড় নিরাপত্তা।এটা আমার জানা এবং এটার ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা আমার দায়িত্ব।যে কারণে ঢাকা থেকে সরাসরি এই অনুষ্ঠানে যোগদান করেছি।

তিনি উপজেলা নির্বাহী অফিসারের ভূয়সী প্রশংসা করে বলেন,সরকার থেকে অভ্যন্তরীণ খাদ্য-গম,ধান,চাউলসহ বিভিন্ন বরাদ্দ আসবে আর আমার দায়িত্ব হচ্ছে এই কাজগুলোতে যেন দুই নাম্বারী না হয় সেটা নিশ্চিত করা।খাদ্যগুদামে যারা সংশ্লিষ্ট আছেন তাদের মাধ্যমে যেন দুর্নীতি না হয় সেটা নিশ্চিত করা।

আমার কোন লোক যেন আমার নাম ব্যবহার করে দুই নাম্বারী না করতে পারে এটা নিশ্চিত করা।সরকারের সকল উন্নয়নমূলক কাজে সহযোগিতা করা জনপ্রতিনিধিদের কাজ।আমি এমপি হিসেবে আমার দায়িত্ব সরকারের সকল বরাদ্দ সঠিকভাবে জায়গামত পৌছে কিনা সেটা খেয়াল করা।

আমি তো সব বিষয়ে পন্ডিত হতে পারবন।কারণ আমি তো সব জানিনা।তবে একটা বিষয় জানি,আমি যতদিন এমপি আছি ততদিন পর্যন্ত আইন ও মানবতার ভিত্তিতে সাধারণ নির্যাতিত-নিপীড়িত মানুষের পাশে থাকতে পারি,আর এজন্যই আমাকে এমপি নির্বাচিত করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার মোঃ আবুল হোসেন,চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ হিল্লোল রায়,উপজেলা কৃষি অফিসার মাহিদুল ইসলাম,উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী,খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন,ভাই ভাই অটো রাইছ মিলের সত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ আব্দুল আউয়াল,ফাহিম অটো রাইস মিলের সত্ত্বাধিকারী মকসুদ আলী ও অমর-শরীফ অটো রাইস মিলের সত্ত্বাধীকারী মোঃ আব্দুর রহমান,পৌর আওয়ামীলীগ নেতা সোহাগ রহমান,ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সেক্রেটারী কাউছার আহমেদ,ম্যানেজার সম্রাট মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!