শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার হোসেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সাজিদুর রহমান, বাহুবল :

হবিগঞ্জের বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন তুচ্ছ ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

২১ মে মঙ্গলবার ষষ্ঠ ধাপের দ্বিতীয় পর্যায়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বাহুবলে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নতুনরা জয়ী হয়েছেন।

বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মাওলানা আনোয়ার হোসেন সালেহী। দোয়াত কলম প্রতীকে তিনি পেয়েছেন ১৮ হাজার ৬৮২ ভোট। তার কাছে ধরাশায়ী হয়েছেন ৫ আওয়ামী লীগ নেতা।

এতে নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই টেলিফোন প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৭৮৪ ভোট। জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজন চৌধুরী কাপ পিরিচ প্রতীকে ১২ হাজার ৮৯ ভোট, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির চৌধুরী কৈ মাছ প্রতীকে ৭ হাজার ৩৭৩ ভোট, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান আনারস প্রতীকে ৫ হাজার ৮৪ ভোট, উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ আলী মিয়া মোটরসাইকেল প্রতীকে ৪৭৩ ভোট এবং বর্তমান উপজেলা চেযারম্যান সৈয়দ খলিলুর রহমান ঘোড়া ২৬৯ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন হাফেজ মাওলানা কামরুল ইসলাম। তিনি পেয়েছেন ১৮ হাজার ৩৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক মিয়া পালকী প্রতীকে পেয়েছেন ১১ হাজার ২৫ ভোট। অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ নবী হোসেন মোড়ল ৮ হাজার ৭৭১ ভোট, মোঃ শামীনুর রহমান ৫ হাজার ৭০৮ ভোট, মোঃ সোহেল আহমেদ ৩ হাজার ৯১০ ভোট, শশাংক রঞ্জন দাশ ৩ হাজার ৫১৮ ভোট, সিরাজুল ইসলাম ৩ হাজার ১৯৩ ভোট এবং মোহাম্মদ আব্দুল মালেক মাদানী ২ হাজার ১৯৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ১৫ হাজার ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নাজমুন্নাহার রিতা। তার নিকটমত প্রতিদ্বন্দ্বী হাসিনা আক্তার শিপা হাস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৯৫৬ ভোট এবং সালেহা বেগম চৌধুরী পদ্মফুল প্রতীকে পান ১১ হাজার ৪৫৫ ভোট, আলফা বেগম বৈদ্যুতিক পাকা প্রতীকে ৮ হাজার ২০১ ভোট ও নিছফা আক্তার ফুটবল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৬৬৯ ভোট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!