শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আন্দোলনে নেই ছাত্রদল ৩ মাসের আহ্বায়ক দিয়ে কমিটি চলছে ৯ মাস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫

received_1452494111713778 মাধবপুর প্রতিনিধিঃ
সিলেট বিভাগের প্রবেশদ্বার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা ছাত্রদল নেই আন্দোলন সংগ্রামে। কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজীব আহসান গ্রেফতার হলে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে প্রতিটি উপজেলায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করার নির্দেশ থাকলেও মাধবপুর উপজেলা ছাত্রদল কেন্দ্রিয় নির্দেশ পালন করেনি।
ছাত্রদলের অধিকাংশ নেতাকর্মীর নেই ছাত্রত্ব। সবাই ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত । ২০১৪ সালের ৩ অক্টোবর হুসাইন মোঃ রফিক কে আহ্বায়ক ও মীর্জা এসএম ইকরাম কে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রদল। ৩ মাসের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হলেও প্রায় ৯ মাস যাবত চলছে এই কমিটি। আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ার পর কোনো পরিচিতি সভাও করতে পারেনি আহ্বায়ক কমিটি। ৫১ সদস্য বিশিষ্ট কমিটি হলেও কমিটিতে কে আছেন আর কে বাদ পড়েছেন এই রহস্য এখনও জানতে পারেনি অনেক নেতাকর্মী । উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হুসাইন মোঃ রফিক ব্যবসা নিয়ে ব্যস্ত থাকায় আর সিনিয়র যুগ্ন আহব্বায়ক মীর্জা ইকরাম ছাত্রদলের নেতাদের থেকে অনেকটা যোগাযোগ বিছিন্ন ও উপজেলা সদরের বাহিরে তার বাড়ী হওয়ায় রাজপথের আন্দোলন জমে উঠছে না মাধবপুরে।
৯ মাসের মধ্যে একবারও উপজেলা সদরে মিছিল ,মিটিং করতে পারেনি উপজেলা ছাত্রদল। ৩ মাসের মধ্যে ইউনিয়ন কমিটি গুলো করার কথা থাকলেও এখন পর্যন্ত একটি কমিটিও গঠন করতে পারেনি উপজেলা ছাত্রদলের বর্তমান আহ্বায়ক কমিটি। এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। নাম প্রকাশ না করার শর্তে ছাত্রদলের একাধিক নেতাকর্মী জানান, মাধবপুর উপজেলায় বেশ কয়েকটি কলেজ রয়েছে। প্রতিটি কলেজে যদি ছাত্রদলের কমিটি গঠন করা হত তাহলে তরুন নেতৃত্ব বেরিয়ে আসত। যারা দলের নেতাদের তেল মারতে পারে তাদের ছাত্রদলের কমিটির ভাল জায়গায় স্থান হয়। আর যারা আন্দোলন করে তাদের জায়গা হয় নিচে। ছাত্রদলে এমন অনেক নেতা আছে যাদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন রয়েছে।
জেলা কমিটির নেতারা যদি প্রত্যেক নেতার সিভি নিত আর পড়াশুনায় আছে কিনা খোজ খবর নিয়ে কমিটি করত তাহলে এই দূরদিন আসত না। এমনও দেখা গেছে বিএনপির এক নেতার ঘনিষ্ট আত্মীয় নতুন হলেও ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে জায়গা করে নিয়েছে। কিন্তু বিগত দিনে এই ছেলেকে রাজপথে দেখা যায়নি। এই রকম তেলমারা কমিটি গঠন করা হলে ফল তো এমনই হবে । পৌর শহরের বাসিন্দা উপজেলা ছাত্রদলের নেতা ফরাশ উদ্দিন পিন্টু বলেন, কমিটিতে আছি বলে শুনেছি কিন্তু এখন পর্যন্ত কমিটি প্রকাশ করা হয়নি। একই বক্তব্য ছাত্রদলের অধিকাংশ নেতা কর্মীর। আর ইউনিয়ন কমিটি বা পৌর সভার ওয়ার্ড কমিটি গঠন করা হয়নি
উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মীর্জা ইকরামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউনিয়ন কমিটি গুলো করা হয়নি তবে শিঘ্রই করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!