বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলার কীর্তি নারায়ণ কলেজ থেকে মতো এইচএসসি পরীক্ষায় রেকর্ড ॥ পাসের হার প্রথমবারের ৯৮%

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ আগস্ট, ২০১৫

hobiganj .shaistaganjএম,এ আহমদ আজাদ নবীগঞ্জ থেকে ॥ ॥ সিলেট শিক্ষা বোর্ডের অধীনে নবীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চল হলিমপুরে প্রতিষ্টিত কীর্তি নারায়ণ কলেজ থেকে এবার প্রথমবারের মতো এইচএসসি পরীক্ষায় ৪৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে ৪৫ জন কৃতকার্য হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে ১ জন পরীক্ষার্থী শারীরীকভাবে অসুস্থ হয়ে পড়ার কারণে অকৃতকার্য হয়। কলেজ কর্তৃপক্ষের আশা ছিলো শতভাগ পরীক্ষাথী কৃতকার্য হবে। তারপরও প্রথমবারেই পাশের হার ৯৮% এবং নবীগঞ্জ উপজেলার সবচেয়ে ভাল ফলাফলকারী শিক্ষা প্রতিষ্টান হিসেবে সুনাম অর্জন করেছে।

 

কলেজ কর্তৃপক্ষ সূত্রে জানাযায়, ২০১২ইং সালের ফেব্র“য়ারী মাসে নবীগঞ্জ উপজেলার কৃতি সন্তান দৈনিক মাতৃভূমি পত্রিকার সাবেক সম্পাদক ও প্রকাশক মেজর অবঃ সুরঞ্জন দাশ নবীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চল হলিমপুরে প্রতিষ্টিা করেন কীর্তি নারায়ণ কলেজ। প্রতিষ্টার পর থেকে সুদুর প্রবাসে থাকলেও সার্বক্ষনিক খোঁজ খবর রাখা এবং একঝাক দৃড় প্রত্যয়ী তরুনের অক্লান্ত পরিশ্রমের ফলে প্রথমবার এইচএসসি পরীক্ষার অংশ গ্রহন করেই এতো ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছে।

 

ফলাফল প্রকাশের আগের দিন অর্থাৎ শনিবার রাতে প্রতিষ্টাতার শাশুড়ী শ্রীমতি দুর্গা রাণী দত্ত এবারের পরীক্ষায় গরীব ও মেধাবী সর্বোচ্চ ভাল ফলাফল অর্জনকারী শিক্ষার্থীর ৪ বছরের পরবর্তী শিক্ষার যাবতীয় ব্যয়ভার বহনের ঘোষণা দেন। সম্পূর্ণ অবৈতনিক এ কলেজ প্রতিষ্টার পর থেকে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গেও সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কলেজের প্রতিষ্টাতা মেজর অবঃ সুরঞ্জন দাশ বলেন, আগামীতে আরো স্কলারশীপ প্রদান করা হবে। প্রথমবার অংশ নিয়ে এতো ভাল ফলাফল অর্জন করায় তিনিও সন্তুষ প্রকাশ করেন এবং আগামীতে শতভাগ ফলাফল অর্জনে আশা প্রকাশ করেন।

 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আকতার হোসেন টিটু জানান, কলেজের প্রতিষ্টাতার সার্বক্ষনিক মনিটরিং কলেজের তরুন ও মেধাবী এক ঝাক শিক্ষকের অক্লান্ত পরিশ্রম, সার্বক্ষনিক পাঠদান, নিয়মিত ক্লাস ও টিউটরিয়েল পরীক্ষা এবং ফ্রি কোচিং এর কারণে প্রথমবার অংশ নিয়েই এ ফলাফল অর্জন সম্ভব হয়েছে। এ জন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধি, অবিভাবকসহ এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!