শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের দিনারপুর কলেজে নবীন বরণ অনুষ্টান অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫

24789মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজে নবীন বরণ অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

অনুষ্টানে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নতুন ছাত্র-ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গণে দিনারপুর কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও ইংরেজি প্রভাষক মোশাররফ মিঠুর পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ।

 

এতে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাপা সভাপতি আবুল খায়ের, কলেজের দাতা সদস্য আব্দুল মুহিত চৌধুরী, কলেজের উদ্যোক্তা সদস্য ইলিয়াছ মিয়া, ইমন আহমেদ, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তনুজ রায়, জেলা তালামীযের সভাপতি আব্দুল মুহিত রাসেল, যুবলীগ নেতা অনু আহমেদ, সাংবাধিক এম.এ.মুহিত প্রমুখ। ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন আসমা জান্নাত মনি, ইমতিয়াজ ইমন, ফারহানা আক্তার প্রমূখ অনুষ্টানে অতিথি বৃন্দ নতুন ছাত্র-ছাত্রীদেরকে রজনীগন্ধা ও গোলাপ ফুল দিয়ে বরণ করে নেন। এবং কলেজের পক্ষ থেকে অতিথিদেরকে ক্রেষ্ট প্রদান করেন কলেজের শিক্ষক বৃন্দ। অতিথিবৃন্দ ২০১৫ সনের এইচ.এস.সি পরীক্ষায় কলেজের ফলাফল ৯৭.৪০% হওয়ায় কলেজের শিক্ষক বৃন্দ, পরিচালনা পরিষদ ও পাশ করা ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন জানান।

 

তারা এসময় কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কলেজে অনুদানের ঘোষনা দেন।

 

উল্লেখ্য, ২০১৫ সনের এইচ.এস.সি পরীক্ষায় দিনারপুর কলেজ থেকে মোট ৭৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৭৫ জন পাশ করেছে। পাশের হার ৯৭.৪০%।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!