সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সাতকাপন ইউপি’তে মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ আগস্ট, ২০১৫

29-300x214 বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবলের সাতকাপন ইউপি কার্যালয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুর ১২টায় ইউপি কার্যালয়ে চেয়ারম্যান মোঃ আব্দুর রেজ্জাক এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক ডা. মুশফিক হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দীলিপ কুমার বণিক, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম।

সহকারী কমিশনার ভূমি সুমনা আল মজিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম নাদিরা খানম সহ অত্র পরিষদের সকল সদস্য, সদস্যা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক মহোদয় অত্র উপজেলায় জেলা পরিষদ কর্তৃক সম্পাদিত কাজের তালিকা সকলের সামনে উপস্থাপন করেন এবং অত্র ইউ/পির আওতাধীন ডি.এন.আই তে পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন ও হামিদনগর এলাকার পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন নির্মাণের আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথিগণের বক্তব্যে এলাকায় আরও উন্নয়নমূলক কাজ সম্পাদনের আশাবাদ ব্যক্ত করা হয়।

পরিশেষে ইউ/পি চেয়ারম্যান মোঃ আব্দুর রেজ্জাক সভাপতির সমাপনী বক্তব্যে জেলা পরিষদ প্রশাসকের প্রতি উন্নয়নমূলক কাজ সম্পাদনের আশাবাদ ব্যক্ত করায় কৃতজ্ঞতা প্রকাশ সহ বৃষ্টি উপেক্ষা করে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!