সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কাল নবীগঞ্জের তিন ওয়ার্ডে উপ-নির্বাচন কে হাসবেন বিজয়ের হাসি..?

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫

index_16565 মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকেঃ
আগামীকাল মঙ্গলবার নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিনটি ওয়ার্ডে উপ-নির্বাচন। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন হবে।

সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচন আয়োজনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। ভোট কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরঞ্জাম। নিরাপত্তা রক্ষায় কেন্দ্রেগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। বাকি শুধু ভোট দেয়ার পালা। কে হাসবেন বিজয়ের হাসি।

দিন গড়িয়ে সন্ধ্যা বিজয়ের মালা পরিয়ে জনগনই নির্বাচিত কাছে টেনে নেবেন কাছের মানুষকে। ব্যালটের তিন ওয়ার্ডে মাধ্যমে প্রায় ৭ হাজার ৭০জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সৎ যোগ্য প্রার্থী, জনগনের জন্য কাজ করবেন এমন একজন প্রার্থীকেই খোঁজছেন ওয়ার্ডবাসী।

নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, প্রতিটি ভোটার নির্ধিদ্বায় ভোট দিতে প্রতিটি কেন্দ্রে ১ জন করে ম্যজিষ্ট্রেট থাকবেন। তাছাড়া প্রতিটি কেন্দ্রে ১ জন এসআই, ১ জন এএসআই, ১০জন পুলিশ সদস্য (পুরুষ) ও ২ জন মহিলা পুলিশ সদস্য, ১০ জন আনসার ভিডিপি মোতায়েন থাকবে। উপ-নির্বাচনে ৩টি ওয়ার্ডে মোট ৭ হাজার ৭০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

এই উপ-নির্বাচনে ৫নং আউশকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ৪জন প্রার্থী প্রতিন্দ্বন্দীতা করবেন। তারা হলেন মরহুম বদরুল ইসলাম বকুলের ভাই সেজলু মিয়া, মোঃ আব্দুর রহিম, মহশিন আহমদ ও দুলাল মিয়া। করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৩জন প্রার্থী প্রতিন্দ্বন্দীতা করবেন। তারা হলেন মোঃ জিতু মিয়া, আজিজুর রহমান ও আব্দুল মুহিত। বাউশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৩জন প্রার্থী প্রতিন্দ্বন্দীতা করবেন। তারা হলেন আল-হেলাল আহমেদ, বাছিতুর রহমান চৌধুরী ও আব্দুল বারি।

উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার হাজী বদরুল ইসলাম বকুল, করগাও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মিনার উদ্দিন ও বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হাজী রহমত আলী মৃত্যুজনিত কারনে ওয়ার্ড শূণ্য ঘোষণা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম বিলাহ নবীগঞ্জে যোগদানের পর তিনি এই তিনটি ওয়ার্ডে নির্বাচনের জন্য নির্বাচন কমিশন বরাবরে চিঠি লিখেন।

এরই প্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তা আবু সাঈম তফসিল ঘোষনা করেন গত ১লা আগষ্ট। ব্যাপক জল্পনা কল্পনার পর অবশেষে (২৫ আগষ্ট) অনুষ্ঠিত হচ্ছে কাঙ্খিত ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!