বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আধুনিক স্টেডিয়ামের বর্ণিল যাত্রা অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্ণামেন্টে সিলেট জয়ী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর, ২০১৪

3897হবিগঞ্জ থেকে : বিশাল ওভাল আকৃতির মাঠ। ঝকঝকে তকতকে ড্রেসিং রুম। মাঠে বসানো অফিসিয়ালদের জন্য বড় রঙ্গিণ ছাতা। আন্তর্জাতিক ক্রিকেটের এগুলো পরিচিত দৃশ্য হলেও হবিগঞ্জের জন্য তা ছিল এত দিন স্বপ্ন। তবে এখন আর সেগুলো স্বপ্ন নয়। বরং নবনির্মিত  । আধুনিক স্টেডিয়ামে প্রবেশ করলেই দেকা যাবে এই চিত্র। ভঙ্গুর অককাঠামোর আচল ভেঙ্গে গতকাল উন্নত অবকাঠামোতেই শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ইয়াং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেটের যাত্রা। নতুন মাঠের অভিষেকে আয়োজনের কমতি ছিলনা জেলা ক্রীড়া সংস্থার। যার হাত ধরে স্টেডিয়ামটি নির্মাণ হয়েছে সেই জনপ্রিয় জনপ্রতিনিধি হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহিরসহ অতিথিবৃন্দ যখন সকালে হাজির হন মাঠে:তখন তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ক্ষুদে ক্রিকেটাররা। পরে প্রধান অতিথি এমপি আবু জাহির ফিতা কেটে মাঠে প্রবেশ করেন।

এর পরই শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির, এই স্টেডিয়াম প্রতিষ্ঠায় যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিশ্রুতি দেন এই মাঠে একদিন আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজনের। পাশাপাশি একটি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট ও ফুটবলের গোল্ডকাপ স্পন্সরেরও ঘোষনা দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার জয়দেরব কুমার ভদ্র ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. আবদুর রউফ। আরও উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, মর্তুজ আলী, সহ-সাধারন সম্পাদক মো. আমিনুর রশীদ এমরান, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, বদরুল আলম, কোষাধ্যক্ষ এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, শঙ্খ শুভ্র রায়, আজম উদ্দিন, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, শফিকুজ্জামান হিরাজ, এডভোকেট বিভৎসু চক্রবর্তী বিভু, তাজ উদ্দিন, আবুল কালাম, হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি শহিদুর রহমান লাল, কোষাধ্যক্ষ ফেরদৌস আহমেদ, সদস্য আব্দুল মান্নান ও ক্রীড়া সংগঠন হুমায়ূন খান। পরে প্রধান অতিথি ব্যাটে বলে সংযোগ করে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষে শুরু হয় স্বাগতিক হবিগঞ্জ বনাম সিলেট জেলার মধ্যে খেলা। খেলায় সিলেট হবিগঞ্জকে ১২৮ রানে পরাজিত করে।8974

টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে সিলেট ৪২ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ২০৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে জাকারিয়া ৮১ ও আবু বক্কর ৪৪ রান সংগ্রহ করে। হবিগঞ্জের নব, মোত্তালিব, রেদওয়ান ও মুন্না ২টি করে উইকেট লাভ করে। জবাবে হবিগঞ্জ ২৯.২ ওভারে ৭৬ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে ইফতি ২১ রান সংগ্রহ করলেও আর কেউ দুই অংকের রান সংগ্রহ করতে পারেনি। সিলেটের আবু বক্কর ৫টি, আসাদ ও ফয়সল ২টি করে উইকেট লাভ করে। গতকালের খেলা পরিচালনা করেন, ফেরদৌস আহমেদ ও পারভেজ আনাছ। স্কোরার ছিলেন পার্থ। আজকের খেলায় অংশ গ্রহণ করবে টুর্ণামেন্টের অপর দুই দল মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!