রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশ লিগের নেতৃত্বে ম্যারাডোনা!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর, ২০১৪

16987

 

 

 

 

 

 

 

 

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ আয়োজন করা তো দূরের কথা, বিশ্বকাপ ফুটবল খেলার সৌভাগ্যও হয়নি বাংলাদেশের। কিন্তু সম্প্রতি এ দেশের ফুটবলে যেন সুবাতাস বইতে শুরু করেছে। বিশ্বের দরবারে আয়োজক হিসেবে সুনাম কুড়িয়েছে লাল-সবুজের দেশটি।

২০১১ সালে আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার একটি প্রীতি ম্যাচ আয়োজন করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই ম্যাচে অংশ নিয়েছিলেন লিওনেল মেসির মতো বিশ্বসেরা তারকারা। সে সময় ম্যাচটি আয়োজন করতে বাংলাদেশকে সহায়তা করেছিল কলকাতার সিলিব্রেটি ম্যানেজমেন্ট গ্রুপ (সিএমজি)। এবার তারা ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) আদলে বাংলাদেশেও ফুটবল লিগ আয়োজনে এগিয়ে এসেছে।
সিএমজির নির্বাহী পরিচালক ভাস্বর গোস্বামী ইতিমধ্যে এ বিষয়ে বাফুফেকে একটি প্রস্তাব দিয়েছেন। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। শুধু তাই নয়, আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে লিগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়ার পরিকল্পনা করেছেন সিএমজির নির্বাহী পরিচালক ভাস্বর গোস্বামী। আগামী ৫ জানুয়ারি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে আলোচনায় বসবে সিএমজি। এরপরই হয়তো চূড়ান্ত ফল পাওয়া যাবে।
এ প্রসঙ্গ ভাস্বর গোস্বামী এক বিবৃতিতে বলেন, ‘বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে দিয়েগো ম্যারাডোনার বিষয়ে প্রস্তাব রেখেছি আমি। বিষয়টি বেশ ভালোভাবেই নিয়েছেন তিনি।’
তিনি আরও বলেন, বাংলাদেশে ফুটবলের রাজপুত্র দিয়েগো ম্যারাডোনার অনেক ভক্ত রয়েছেন। তাকে আনতে পারলে এ দেশের ফুটবলের চিত্রও পাল্টে যাবে বলে মনে করেন তিনি।
জানা গেছে, প্রস্তাবিত এই লিগে আটটি দল থাকবে। প্রত্যেকটি দলের সঙ্গে যুক্ত থাকবে লাতিন আমেরিকা ও ইউরোপের নামিদামি ক্লাব। আর এসব ক্লাবের দায়িত্বে থাকবেন বিশ্বের খ্যাতনামা কোচরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!