সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট রাণীগাঁও ইউনিয়ন খেলোয়ার কল্যাণ সমিতির কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ সেপ্টেম্বর, ২০১৫

1245চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা রাণীগাঁও ইউনিয়ন খেলোয়া কল্যাণ সমিতি কমিটি গঠন করা হয়েছে।

 

মঙ্গবার ১১টা রাণীগাঁও ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে ও চন্দ্র কুমার দেবনাথ ও সামছুল ইসলামের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ জলিল, সাংবাদিক মহিদ আহমদ চৌধুরী, মিজানুর রহমান লাল, আঃ বারি, নানু মিয়া, নজরুল ইসলাম, তৈয়ব আলী, আঃ কাদির, সুরুজ মিয়া, আনোয়ার মাস্টার, হেলাল মিয়া, টিপু হাসান, ইয়াহিয়া ও মোস্তাক আহমদ প্রমুখ।

 

সভায় উপস্থিত সর্ব সম্মতিক্রমে ইউপি চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমান কে সভাপতি, সাংবাদিক মহিদ আহমদকে সাধারণ সম্পাদক ও হেলাল উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট রাণীগাঁও ইউনিয়ন খেলোয়ার কল্যাল সমিতির পূণাঙ্গ কমিটি গঠন করা হয়।

 

 

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি আঃ জলিল, সহ সভাপতি মিজানুর রহমান লাল, কামাল মিয়া, আঃ বারি, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম দুলাল, ইয়াহিয়া আহম্মদ, টিপু হাসান, অর্থ সম্পাদক তৈয়ব আলী, প্রচার সম্পাদক আনোয়ার মাস্টার, ক্রীড়া সম্পাদক আঃ মুছাব্বির ফটিক ও সমাজ কল্যাণ সম্পাদক আঃ সুবহান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!