বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জে যাত্রীবাহি বাস উল্টে ৩ সন্তানের জননী নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫

pic-6 এটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ
ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মিনাজপুর প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী একটি বাড়িতে একটি যাত্রীবাহি বাস ঢুকে গিয়ে বাড়ির সামনে বসে থাকা ৩ সন্তানের জননী আছিয়া বেগম (৫৫)কে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

IMG_20150906_212233

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকাল ৭টায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেন। অপর দিকে আছিয়া বেগমের পাশে থাকা তার মেয়ে মোছাঃ বেগম আক্তার (২২) গুরুত্বর আহত হলে লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান।
সুত্রে জানাযায়, ওই দিন সিলেট থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী যাত্রীবাহী বাস নং (ঢাকা- মেট্রো- ব (১৪Ñ০১২২) ঢাকা সিলেট মহাসড়কের উল্লেখিত স্থানে আসা মাত্রই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে মৃত আনফর মিয়ার বাড়ির উপর ঢুকে পড়লে বাড়ির সামনে বসে থাকা অবস্থায় আনফর মিয়ার স্ত্রী ৩ সন্তানের জননী আছিয়া বেগমকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার পাশে থাকা তার মেয়ে মোছাঃ বেগম আক্তার গুরুত্বর আহত হয়। সাথে সাথে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন। এ দূর্ঘটনার খবর পেয়ে আশপাশ এলাকার শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমান। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। ওপর দিকে ৩ সন্তানের জননীর মৃত্যুতে তার পরিবার ও আত্মীয়স্বজনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!