বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর অবদান কোন দিন ভূলতে পারবেনা বাঙ্গালী জাতি– নবীগঞ্জে শোক সভায় মিলাদ গাজী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

7=== নবীগঞ্জ প্রতিনিধি:
সর্বকালের বাঙালী জাতীর শেষ্ট সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান আমরা কোন দিন ভূলতে পারব না। বঙ্গবন্ধুর ৭ই মার্চ এর ভাষনই ছিল স্বাধীনতার বিপ্লবী ডাক। বঙ্গবন্ধু হত্যার দীর্ঘ ৪০ বছর অতিবাহিত হলেও এখনো বঙ্গবন্ধুর যে সমস্ত খুনিরা বিদেশে পালিয়ে বেড়াচ্ছে তাদেরকে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে।

১৫ আগষ্ট বঙ্গবন্ধুর সাথে তার ৭ বছরের শিশু শেখ রাসেলকেও বাচতে দেয়নি ঘাতকরা, স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করে সভ্যতার ইতিহাসকে কলংকিত করে তারা বিগত বিএনপি জামাত জোট সরকারের আমলে বিভিন্ন রাষ্ট্রীয় দায়িত্ব পালন করে যা জাতীর জন্য কলংকময় ও লজ্জাজনক। বর্তমান সরকার এই নির্মম হত্যার আংশিক বিচার করে সম্পন্ন করে কলংকমুক্ত করেছে। গতকাল সোমবার বিকালে দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্দ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত গুলো বলেন- সাবেক মন্ত্রী প্রয়াত আলহাজ্ব দেওয়ান ফরিদ গাজীর তনয় হবিগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব দেওয়ান শাহ নেওয়াজ গাজী মিলাদ।

রুস্তমপুর ট্রোলপ্লাজায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় বিশেষ অথিতি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আবুল ফজল, হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, সাধারন সম্পাদক বুরহান উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী ওবাদুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, রিজভী আহমদ খালেদ, উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মুজাহিদ আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবু সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক রবীন্দ্র কুমার পাল, জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান খাঁন, রাব্বি চৌধুরী মাক্কু, শাহ গুল আহমদ কাজল।

এতে বক্তব্য রাখেন- অনু আহমদ, শফিকুল ইসলাম সেলিম, ইউপি যুবলীগের সভাপতি শামীম আহমদ, জুনেদ মেম্বার, আলমগীর খান, আবুল হোসেন লাল, আরিফুল ইসলাম ফরহাদ, দিলশাদ মিয়া, শেখ সালাম, খসরু আহমেদ, আব্দুর নূর, বদরুজ্জামান ছানু, ছাত্রলীগ নেতা রুহেল আহমেদ, শাহ মনছুর আলী, রাসেল শরীফ, রুমেল আহমেদ, মুন্না আহমেদ, আলাউর রহমান আল-আমীন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!