সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ ডিসেম্বর, ২০১৪
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের শীতবস্ত্র বিতরণ
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের শীতবস্ত্র বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের শীতবস্ত্র বিতরণ

মোঃ নুরুল হক , দক্ষিণ সুনামগঞ্জ থেকে :  দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা জামায়াতের উদ্যোগে গরীব অসহায় দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকাল ৩ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ০৭ ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাষ্টার মাসুক আলম। উপজেলা জামাতের সেক্রেটারী হাফেজ আবু খালেদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি আলীম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জামায়াতের টিম সদস্য কাজী নুরুল হক, মাওলানা নুরুল আলম, শামীম আলম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের সভাপতি সুন্নত আলী, ছাদিকুর রহমান, কাওছার আহমদ, আব্দাল হোসেন, আল আমিন, এলাক হোসেন সহ প্রমুখ।

সৈয়দ মিজান, SG, 26122014

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!