শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪

48967মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকেঃ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে শুক্রবার সন্ধা সাড়ে ৫ টায় পিকআপ গাড়ী ও সিএনজি অটোরিাক্সার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক কুতুব উদ্দিন (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। যাত্রী আবু তাহিদ(২৬)কে গুরুতর আহত অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে। এ সময় স্থানীয় উত্তেজিত জনতা পিকআপ ভ্যান চালক রিপন মিয়া (৩২) কে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছে। ঘটনার পর প্রায় দেড় ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে জনতা।

নিহত কুতুব উদ্দিন উপজেলার কুর্শি ইউনিয়নের বাজকাশারা গ্রামের আব্দুল আহাদের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, উল্লেখিত সময়ে সাতাইহাল থেকে ছেড়ে যাওয়া আউশকান্দি গামী একটি অটোরিক্সা নং হবিগঞ্জ থ-(১১-১৬৫৬) ও সিলেট থেকে ছেড়ে আসা নরসিংদী গামী পিকআপ নং ঢাকা মেট্রো ন (১৬-৭০৬৫) মুখোমুখি সংঘর্ষ বাধে এতে ঘটনাস্থলেই চালক নিহত হয়। এ সময় স্থানীয় জনতা ঘাতক পিকআপ চালক নরসিংদী জেলার বেলাবো উপজেলার রিপন কে আটক করে। যাত্রী আবু তাহিদ(২৬)কে গুরুতর আহত অবস্থায় সিলেট প্রেরণ করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যান জেলা আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ গাজী মিলাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, ইউপি চেয়াম্যান আবুল খায়ের গোলাপ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিগন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের জিম্মায় রয়েছে ঘাতক পিকআপ চালক রিপন মিয়া এবং ময়না তদন্ত ছাড়া  লাশ দাপন করে ঘটনাটি মিমাংশার পক্রিয়া  চলছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!