মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভার তথ্য কেন্দ্রের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৫

36-300x158 হবিগঞ্জ: হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের মধ্য দিয়ে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। অদুর ভবিষ্যতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

হবিগঞ্জ পৌরসভার পৌর প্রবাসী তথ্য কেন্দ্রের উদ্বোধন ও পৌর কিচেন মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন সরকার যেমন দেশের বিভিন্ন পেশাজীবী শ্রেণীর জনগনকে পরিচয়পত্র প্রদান করে সেবা দিচ্ছে, ঠিক তেমনি প্রবাসীদের জন্য সরকার সারাদেশে তথ্য কেন্দ্র স্থাপন করছে।তিনি দেশকে এগিয়ে নেয়ার জন্য প্রবাসীদের অবদানের কথা বিশেষভাবে উল্লেখ করেন।

এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন বর্তমান সরকারের আমলে হবিগঞ্জ-লাখাই অঞ্চলে নজীরবিহীন উন্নয়ন কাজ হয়েছে। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের কথা তিনি তার বক্তব্যে তুলে ধরেন। তিনি বলেন শীঘ্রই বলভদ্র নদীতে নির্মিত ব্রীজ উদ্বোধনের মধ্য দিয়ে হবিগঞ্জ-ঢাকা-যোগাযোগের ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হবে।

এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন হবিগঞ্জ শহরকে বাসযোগ্য করে গড়ে তোলতে সবাইকে বিল্ডিং কোড মেনে স্থাপনা নির্মাণ করতে হবে। সাথে সাথে সিডিসি’র ভ্যানগাড়ীতে ময়লা আবর্জনা দিয়ে শহরকে পরিচ্ছন্ন করে তোলতে হবে।

তিনি বলেন পবিত্র ঈদ উল আযহায় কোরবানী পশুর বর্জ্য হবিগঞ্জ পৌরসভার কর্মীরা সফলতার সাথে অপসারন করায় কোন সমস্যার সৃষ্টি হয়নি। এজন্য তিনি হবিগঞ্জ পৌরসভার সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বুধবার সকালে শহরের পিটি আইয়ের সামনে নির্মিত পৌরপ্রবাসী তথ্য কেন্দ্রে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম। অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক রফিকুল হাসান তুহিন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজলুর রহমান লেবু, যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক শামছুদ্দিন আহমেদ এমবিই, কাউন্সিলর ইদু মিয়া, আমির চান কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আবুল কাশেম প্রমুখ।

পৌর কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, দীলিপ দাস, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ মাহবুবুল হক হেলাল, সালমা আক্তার চৌধুরী ও সৈয়দা লাভলী সুলতানা।

অনুষ্ঠানে হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমানসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, পৌরকর্মচারী সংসদের সভাপতি সিদ্ধার্থ বিশ্বাস ও সাধারন সম্পাদক মহিবুর রহমান দুলনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী নেতৃবৃন্দ হবিগঞ্জ শহরে পৌর প্রবাসী তথ্য কেন্দ্র প্রতিষ্ঠার জন্য হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা এডভোকেট মোঃ আবু জাহির এমপিসহ পৌর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তারা বলেন এতে সকল প্রবাসী সম্মানিত হয়েছেন। হবিগঞ্জ পৌরসভা নিজস্ব অর্থায়নে পিটিআইয়ের সামনে প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে পৌর প্রবাসী তথ্য কেন্দ্র নির্মান করেছে। পাশাপাশি বিএমডিএফের অর্থায়নে প্রায় ২ কোটি ৬৪ লাখ টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে পৌর কিচেন মার্কেট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!