শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশেষ্ট সমাজ সেবক অজিত দত্তের পরলোক গমনে শাহজালাল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল হাসিম সাহেবে গভীর শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ অক্টোবর, ২০১৫

IMG_20151002_144927 প্রেস বিজ্ঞপ্তিঃ বাহুবল উপজেলার, ভাদেশ্বর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, শাহজালাল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের শিক্ষনুরাগী সদস্য, সাবেক ইউপি সদস্য অজিত দত্ত গত বৃহস্পতিবার রাত ০৮ ঘটিকার সময় পরলোক গমন করেন।
অজিত দত্তের পরলোক গমন করায় শাহজালাল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং ৭নং ভাদেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাসিম সাহেব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।
আবুল হাসেম সাহেব আবেগ আপ্লত কন্ঠে বলেন, অজিত দত্ত আমার ছোট সময়ে খেলার সাথি। আমরা দু’জন এক সাথে রাজনীতি করেছি ব্যবসা করেছি । সে অত্যান্ত সৎ ও দেশপ্রেমীক ব্যক্তি ছিল তাঁর পরলোক গমনে দেশ একজন শিক্ষনুরাগী দেশপ্রেমীক ব্যক্তি হারাল।
এছাড়াও অজিত দত্তের পরলোক গমনকরায় স্থানীয় বিভিন্ন রাজনৈতিক মহলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!