সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ইমা গাড়ীর চাপায় প্রাণ গেল ৮ম শ্রেণীর ছাত্রী অপির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ অক্টোবর, ২০১৫

12106926_780924888685629_1583737138180852734_n বিক্ষুদ্ধ ছাত্র-ছাত্রীরা যান বাহন ভাংচুর, ৪ঘন্টা সড়ক অবরোধ
২৪ঘন্টার মধ্যে ঘাতক চালকে আইনের আওতায় আনতে হবে দাবী ছাত্র-ছাত্রীদের

মতিউর রহমান মুন্না / বদরুল আলম চৌধুরীঃ নবীগঞ্জ-শেরপুর সড়ক যেন একটি মৃত্যুর ফাঁদ। দূর্ঘটনায় গতকাল দুপুরে নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের স্থানীয় বাংলা বাজারের সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী আনিকা জাহান অর্পি (১৫), লেগুনার চাপায় মর্মান্তিকভাবে নিহত হয়েছে।

এদিকে ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুদ্ধ ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরোধ করলে প্রায় ৪ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এসময়ে বিক্ষুদ্ধ ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল সহকারে বিদ্যালয়ের সামন থেকে শুরু করে বাংলাবাজার পশ্চিম পর্যন্ত বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।

জানা যায় সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী অর্পি (১৫).জে.এস.সি টেষ্ট পরীক্ষা শেষে বাড়িতে যাওয়ার জন্য সড়কের পাশে দাড়িয়ে ছিল। অপরদিক থেকে আশা একটি লেগুনা চাপা দিলে ঘটনাস্থলে সে দূর্ঘটনা কবলিত হয়ে পড়ে।

IMG-20151011-WA0015

তাৎক্ষনিক ভাবে তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা সেকেন্ড অফিসার সুধীন দাশ, ৬নং কুর্শি ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ, সিলেট মদন মোহন কলেজ এর অধ্যক্ষ আবু ফাতেহ আলী, নবীগঞ্জ থানা ছাত্র দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিটুসহ এলাকারগন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাদের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

যান চলাচল স্বাভাবিক হয়। অপর দিকে সবার প্রিয় মেধাবী ছাত্রীর মৃত্যুতে স্কুল ক্যাম্পাসের শোকের ছায়া নেমে আসে। বিক্ষুদ্ধ ছাত্র-ছাত্রীদের একটাই দাবী ঘাতক চলকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন ও ২৪ঘন্টার মধ্যে লেগুনার ঘাতকে ধরার জন্য আইন শৃংখলা বাহিনীর কাছে উদ্ধার্থ আহব্বান জানান। স্কুল সূত্রে জানা যায় আজ সকাল ১০ঘটিকায় বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্রীর জানাযার নামায সম্পূর্ণ হবে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!